Blogger Tricks
আপনার কম্পিউটার মনিটর থেকে Keylogger কিভাবে ব্যবহার

 এখানে আপনি একটি কম্পিউটার কার্যকলাপ নিরীক্ষণ keylogger ব্যবহার সম্পর্কে জানতে হবে যে প্রত্যেক সম্ভাব্য তথ্য ধারণকারী একটি বিস্তারিত টিউটোরিয়াল হয়. আমি আপনি অধিকাংশ keylogger প্রোগ্রাম ধারণা নতুন জানেন. আপনি কিছু জন্য, এই আপনি শব্দটি "keylogger" সম্পর্কে শোনা করেছি প্রথমবার হতে পারে. সুতরাং, আপনি একটি পরিষ্কার ছবি দিতে এবং আপনি ভাল বুঝতে করতে, আমি প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী (প্রশ্নগুলো প্রায়ই জানতে চাওয়া) আকারে এই পোস্টে পর্যন্ত সময় নিতে চাই. আমরা এখানে:

 উল্লেখ্য: আমি অত্যন্ত তথ্যের প্রতি একক টুকরা গুরুত্বপূর্ণ যেহেতু আপনি, সম্পূর্ণ এই পোস্টটি পড়ার পরামর্শ দিচ্ছি.

১। একটি Keylogger কি?

একটি keylogger (এছাড়াও গুপ্তচর সফটওয়ার হিসেবে বলা হয়) একটি নির্দিষ্ট কম্পিউটার এর কীবোর্ড প্রতিটি কীস্ট্রোক একটি ব্যবহারকারী ধরনের নিরীক্ষণ করা হয় যে একটি ছোট প্রোগ্রাম. একটি keylogger প্রোগ্রাম মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে ইনস্টল করা এবং একবার ইনস্টল করা যাবে, আপনি দূরে লক্ষ্য পাসওয়ার্ড এবং অন্যান্য সংবেদনশীল তথ্য পেয়ে থেকে শুধুমাত্র একটি ধাপ আছে.


২। কিভাবে Keylogger কাজ?

Keylogger একটি পিসি ইনস্টল করা হলে, পটভূমি (চৌর্য মোড) কাজ শুরু হয় এবং লক্ষ্য কম্পিউটারে প্রতিটি কীস্ট্রোক ধারন করে না.

এর একটি ছোট উদাহরণ গ্রহণ করা যাক: লক্ষ্য কম্পিউটার ব্যবহারকারী তার "ব্যবহারকারীর নাম" এবং লগইন করতে নিজ নিজ ক্ষেত্রে "পাসওয়ার্ড" http://mail.yahoo.com ও বিভিন্ন ধরণের যায়. Keylogger চুপি চুপি এই keystrokes রেকর্ড এবং লগের মধ্যে তাদের সঞ্চয় করে. এই পর্যন্ত "ব্যবহারকারীর নাম" এবং "পাসওয়ার্ড" দেখায় খোলা লগ করা হয়. এই সঙ্গে বরাবর, আপনি তারা ইয়াহু লগইন পৃষ্ঠায় টাইপ করা হয়েছে প্রদর্শিত হবে. সুতরাং, প্রতি প্রারম্ভকালে উপর keylogger লোড পটভূমিতে সঞ্চালিত হয় ও প্রতিটি কীস্ট্রোক ধারন করে না.


৩। Keylogger ইনস্টল কিভাবে?

একটি keylogger, অন্য যে কোনও প্রোগ্রাম যেমন ইনস্টল করা যাবে. শুধু পর্দায় প্রদর্শিত নির্দেশাবলী অনুসরণ করুন এবং আপনার কাজ সম্পন্ন হয়.


৪। আমি keylogger ইনস্টল এবং ব্যবহার করার জন্য কোনো বিশেষ জ্ঞান প্রয়োজন?

অবশ্যই না! একটি মৌলিক কম্পিউটার জ্ঞান থাকা যে কেউ keylogger ইনস্টল ও ব্যবহার করতে পারেন. এটা কোন বিশেষ দক্ষতার প্রয়োজন হয়.


৫। একবার আমি keylogger ইনস্টল শিকার তার উপস্থিতি সম্পর্কে জানতে আসতে পারেন?

নং শিকার তার / তার কম্পিউটারে keylogger উপস্থিতি সম্পর্কে জানতে আসা হবে না. কারণ এ ইনস্টল করার পরে, keylogger মোট চৌর্য মোডে চালানো হবে না. অন্যান্য প্রোগ্রাম থেকে পৃথক, এটা স্টার্ট মেনু উইন্ডোজ আরম্ভকালে, প্রোগ্রাম ফাইল, প্রোগ্রাম যোগ / অপসারণ অথবা টাস্ক ম্যানেজার দেখাবে না. সুতরাং, শিকার তার / তার পিসি তার উপস্থিতি কোন উপায় চিহ্নিত করতে পারেন.


৬। আমি অন্য কিছু কম্পিউটারে keylogger ইনস্টল করা হলে আমি ফিরে আঁকা যাবে?

না, এটা অন্য পিসিতে keylogger ইনস্টল করার জন্য আপনাকে চিহ্ণিত করা প্রায় অসম্ভব


৭। যা keylogger ভাল হয়?

আজ আছে, বাজারে keyloggers শত শত বিদ্যমান এবং তাদের অধিকাংশই একটি কেলেঙ্কারীতে চেয়ে বেশি হয়. সুতরাং, আমি ব্যক্তিগতভাবে শীর্ষ keyloggers কিছু পরীক্ষা আছে এবং শ্রেষ্ঠ এক হিসাবে SniperSpy উপসংহার:


SniperSpy ডাউনলোড 



৮। কিভাবে SniperSpy কাজ?আমি সহজ পদক্ষেপে Sniperspy কাজ ব্যাখ্যা করতে চেষ্টা করবে:

    
আপনি Sniperspy ক্রয় করার পরে, আপনি একটি সহজ সেট আপ প্রোগ্রাম ব্যবহার করে ইনস্টলেশন মডিউল তৈরি করতে সক্ষম হবেন. আপনি একটি সংযুক্তি হিসাবে দূরবর্তী ব্যবহারকারীকে এই মডিউল ইমেইল করতে হবে.

    
দূরবর্তী ব্যবহারকারী মডিউল রান যখন এটি নিঃশব্দে ইনস্টল পাবেন এবং পর্যবেক্ষণ প্রক্রিয়া শুরু হবে. keystrokes ব এবং ক্রমাগত SniperSpy সার্ভার থেকে আপলোড করা হয়.

    
আপনি পাসওয়ার্ড ধারণকারী এক্সপ্লোর পরিচালনা করো দেখতে আপনার Sniperspy একাউন্ট (যদি আপনি কেনার পর এই পেতে) প্রবেশ করতে পারেন.9. আমি লক্ষ্য কম্পিউটারে প্রকৃত অ্যাক্সেস নেই. আমি এখনও SniperSpy ব্যবহার করতে পারি?হ্যাঁ আপনি করতে পারেন! SniperSpy আপনি এটি কোন শারীরিক এক্সেস আছে, এমনকি যদি আপনি দূরবর্তী কোন পিসি উপর প্রোগ্রাম ইনস্টল করতে সক্ষম হবেন, যা দূরবর্তী ইনস্টলেশন বৈশিষ্ট্য সমর্থন করে. দূরবর্তী ইনস্টলেশনের জন্য, সব করতে প্রয়োজন শুধু একটা .zip / .rar ফাইলের মধ্যে মডিউল (জিজ্ঞাসিত-8 চাওক) স্থাপন করা হয় এবং লক্ষ্য ইমেল ঠিকানা (আপনি পাসওয়ার্ড প্রয়োজন যার জন্য) আপনি এটাচমেন্ট হিসেবে পাঠাতে.


10. আমি একটি স্থানীয় কম্পিউটার নেভিগেশন SniperSpy ইনস্টল করা সম্ভব?আপনার স্থানীয় (বর্তমান) কম্পিউটার এর পরিবর্তে আপনার দূরবর্তী কম্পিউটারে ইনস্টল করার প্রয়োজন হলে, তারপর প্রক্রিয়া সহজ. শুধু আপনি (জিজ্ঞাসিত-8 চাওক) আপনার মডিউল সংরক্ষিত যা ফোল্ডার নেভিগেট. এটি চালানো মডিউল ফাইলের নাম দুইবার ক্লিক করুন. কিছুই পর্দায় প্রদর্শিত হবে কিন্তু সফটওয়্যার নিঃশব্দে ইনস্টল হয়.


11. কি অ্যান্টিভাইরাস একটি ইমেইল এটাচমেন্ট হিসেবে এটি পাঠানোর থেকে বিরত তাহলে কি হবে?পরিবর্তে একটি ইমেল সংযুক্তি হিসেবে keylogger পাঠানোর, এটা আপনি .ZIP / .RAR বিন্যাসে ফাইল স্থাপন www.fileden.com এটি আপলোড করা বাঞ্ছনীয়. আপলোড করার পরে, মাত্র ইমেইলের মাধ্যমে শিকার সরাসরি ডাউনলোড লিংক (FileDen hotlinking করতে পারবেন) পাঠান. তিনি এই লিঙ্ক থেকে ফাইল ডাউনলোড করা হয় এবং এটি চালানোর পরে, keylogger স্বয়ংক্রিয়ভাবে ইনস্টল করা হবে.



12. কেন SniperSpy ভাল হয়?
  •     SniperSpy দূরবর্তী ইনস্টলেশন বৈশিষ্ট্য সমর্থন করে. এই বৈশিষ্ট্যটি keylogger প্রোগ্রাম অধিকাংশ উপস্থিত হয় না.

  •     SniperSpy এছাড়াও উইন্ডোজ 2000/XP/Vista/7/8 এবং ম্যাক সঙ্গে সম্পূর্ণরূপে সুসংগত.

  •     SniperSpy কোনো ফায়ারওয়াল বাইপাস করতে পারেন.

  •     SniperSpy অন্য কোন keylogger প্রোগ্রামের তুলনায় অনেক বেশি

  • নির্ভরযোগ্য. আপনি লগের পেতে আপনার ইমেইল একাউন্টে নির্ভর করতে হবে. পরিবর্তে, আপনি শুধু এক্সপ্লোর পরিচালনা করো পেতে আপনার অনলাইন SniperSpy একাউন্টে লগ ইন করতে পারেন.

  •     SniperSpy টার্গেট পিসিতে কার্যক্রম পূর্ণ আকার স্ক্রিনশট ধারন করে না.

  •     গুগল টক, ইয়াহু, আইএম, উইন্ডোজ লাইভ এবং আরো চ্যাট / IM করেন রেকর্ড উভয় পক্ষই.

  •     SniperSpy ইনস্টল করার জন্য আরো সহজ এবং কোন অতিরিক্ত জ্ঞান প্রয়োজন.

  •     SniperSpy বিবিসি, সিএনএন, সিবিএস এবং অন্যান্য সংবাদ নেটওয়ার্কের দ্বারা স্বীকৃত হয়. অতএব, এটি তথাকথিত এবং বিশ্বাসযোগ্য.
13. SniperSpy ব্যবহার করার জন্য কতটা নিরাপদ?Sniperspy সমস্ত গ্রাহক উপাত্ত গোপনীয় এবং চিঠি থাকা থেকে ব্যবহার করা সম্পূর্ণভাবে নিরাপদ. SniperSpy পণ্যের সফল অপারেশন জন্য প্রয়োজনীয় তথ্য আর অন্য, আপনার সিস্টেম থেকে যে কোন তথ্য সংগ্রহ করা হয় না. সহায়তা অনুরোধ, যদি না তারা অন্য কোন উপায়ে আপনার সাথে যোগাযোগ করবে না.

14. নিরাপদ এবং সুরক্ষিত আমার অনলাইন অনুক্রম হল?অবশ্যই হ্যাঁ! SniperSpy জন্য সব ই কমার্স লেনদেন Plimus দ্বারা পরিচালিত হয় - তারা ডিজিটালরূপে বিতরণ পণ্য specializing একটি বিশ্বস্ত অনলাইন খুচরা বিক্রেতা আছে. আপনার সব তথ্য ব্যক্তিগত এবং নিরাপদ থাকবে. আপনার ব্যক্তিগত তথ্য নিরাপত্তা ও সুরক্ষা 100% নিশ্চিত করা হয়. সুতরাং, আপনি কেলেঙ্কারীতে কোন উদ্বেগ সঙ্গে SniperSpy জন্য আপনার অর্ডার করতে পারেন!SniperSpy সম্পূর্ণভাবে নির্ভরযোগ্য, নিরাপদ এবং সেখানে আউট সেরা keylogger হয়. এটা সত্যিই আপনি তার জন্য টাকা দিতে যে দাম মূল্যহীন. আমি আপনাকে এই চেয়ে ভাল keylogger পেতে পারে না যে প্রতিজ্ঞা. সুতরাং, আপনি কি জন্য অপেক্ষা করছি? এখন SniperSpy দখল এবং সত্য উন্মোচনের যান!

উইন্ডোজের জন্য SniperSpy ডাউনলোডMac এর জন্য SniperSpy ডাউনলোড
 
 
 
 
Beingbd moved as sohoz-tech