Blogger Tricks

কিভাবে একটি জিমেইল পাসওয়ার্ড হ্যাক করবেন???



 কিভাবে একটি জিমেইল পাসওয়ার্ড হ্যাক করবেন???



 Gmail এর পৃথিবী জুড়ে বহুল ব্যবহৃত ইমেইল পরিষেবাগুলি এক হচ্ছে, এটি গোপন সম্পর্ক এবং বিনিময় প্রতারণার বার্তা নিয়োজিত অনেক জন্য একটি প্রিয় স্থান হয়ে উঠেছে.
মানুষ তাদের পত্নী বা গোপন প্রকাশ বান্ধবী ইমেইল অ্যাকাউন্টের পাসওয়ার্ড হ্যাক করার জন্য ফলে কখনও কখনও, এটা অনিবার্য হয়ে ওঠে. সুতরাং, এটা কোন অনেক মানুষ একটি Gmail পাসওয়ার্ড হ্যাক কিভাবে জানতে চান কেন ভাবছি না.
এই পোস্টে, আমি আসলে কাজ যে বাস্তব ও ওয়ার্কিং উপায়ে কিছু বলা যাচ্ছে না. যাইহোক, যে আগে, আমি ইমেইল ফাটান সঙ্গে যুক্ত সাধারণ কাল্পনিক এবং স্ক্যাম সম্পর্কে অবগত করতে চাই.

১। একটি বোতাম মাত্র একটি ক্লিক সঙ্গে Gmail পাসওয়ার্ড হ্যাক করতে পারবেন যে কোন তৈয়ারি সফ্টওয়্যার প্রোগ্রাম আছে. সুতরাং, নকল পণ্য বিক্রি করে আপনার পকেট বন্ধ চেরা অপেক্ষা করছে যে ওয়েবসাইট থেকে দূরে থাকুন.

২। ইন্টারনেট আবেদনে নেভিগেশন ইমেল ফাটান সেবা অধিকাংশ $ 100 বলে মাত্র একটি ছোট ফি জন্য কোনো ইমেল পাসওয়ার্ড হ্যাক. আমি ব্যক্তিগতভাবে সেই পরিষেবাগুলি অনেক পরীক্ষা আছে এবং আমার মনে তারা একটি কেলেঙ্কারীতে ছাড়া আর কিছুই হয় যে আপনি বলতে পারেন.


নৈতিক ফাটান ও নিরাপত্তার ক্ষেত্রে 8 বছর ধরে আমার অভিজ্ঞতার সঙ্গে, আমি Gmail বা অন্য কোন ইমেইল পাসওয়ার্ড হ্যাক মাত্র দুটি উপায় আছে যে আপনি বলতে পারেন. এইগুলি হল:
১। Keylogging
২। Phishing

Keylogging: জিমেইল হ্যাক করার সহজ উপায়

Keylogging যে কোন ইমেল অ্যাকাউন্টে অ্যাক্সেস লাভ সবচেয়ে সহজ পদ্ধিতি হল উপায়. Keylogging keylogger (একটি গুপ্তচর সফটওয়ার হিসেবে বলা হয়) নামক একটি ছোট সফ্টওয়্যার প্রোগ্রাম ব্যবহার করে. এই keylogger, একটি প্রদত্ত কম্পিউটারে ইনস্টল করা হলে, পাসওয়ার্ড সহ কীবোর্ডের টাইপ প্রতিটি কীস্ট্রোক ক্যাপচার হবে. Keylogger একটি সম্পূর্ণ চৌর্য মোডে পরিচালনা এবং এইভাবে ধরা পড়েনি রয়ে যায়.

Keyloggers ব্যবহারের কোনো বিশেষ জ্ঞান দাবি করে না. সুতরাং, কম্পিউটারের একটি মৌলিক জ্ঞান থাকা যে কেউ ইনস্টল করা ও keylogger ব্যবহার করতে পারেন. পাসওয়ার্ড হ্যাক করার জন্য, সব করতে প্রয়োজন শুধু টার্গেট ব্যবহারকারীর কম্পিউটারে এটি ইনস্টল করা হয়. একবার শিকার তার / তার কম্পিউটার থেকে তার জিমেইল একাউন্টে লগ ইন বিশদ বিবরণ (ব্যবহারকারীর নাম ও পাসওয়ার্ড) এবং সঙ্গে সঙ্গে সংরক্ষণ করা হয়. পরে আপনি পাসওয়ার্ড খুঁজে বের করতে সঞ্চিত এক্সপ্লোর পরিচালনা করো অ্যাক্সেস করতে পারেন.

কিন্তু আপনি লক্ষ্য কম্পিউটারে প্রকৃত এক্সেস কি না থাকে তাহলে কি হবে?

হ্যাঁ, আপনি আমি একটি স্থানীয় কম্পিউটার সেইসাথে একটি দূরবর্তী কম্পিউটারে ইনস্টলেশন সমর্থন করে সেরা keylogger প্রোগ্রামের এক সুপারিশ যাচ্ছি হিসেবে চিন্তা করতে হবে. আমি সেরা নিম্নলিখিত keylogger সুপারিশ:


SniperSpy – for Windows (Tested)

SniperSpy – for Mac (Tested)

প্রকৃত এক্সেস আছে না করেন তাহলে, আপনি দূরবর্তী অবস্থান থেকে keylogger স্থাপন দূরবর্তী অবস্থান থেকে ইনস্টলেশন বৈশিষ্ট্য ব্যবহার করতে হবে.



NOTE: For more details on how to install and use SniperSpy, read my post: How to use Keyloggers?

Phishing: জিমেইল হ্যাক করার সহজ উপায়
ফিশিং যেমন ব্যবহারকারীর নাম, পাসওয়ার্ড ও ক্রেডিট কার্ডের বিশদ বিবরণ মতো সংবেদনশীল তথ্য ক্যাপচার একটি উপায়. সাধারণত ফিশিং যার চেহারা এবং মনে জিমেইল, ইয়াহু এবং হটমেইল মত বৈধ ওয়েবসাইটের যে প্রায় অভিন্ন একটি spoofed ওয়েবপৃষ্ঠাটি (বা জাল ওয়েবসাইট) ব্যবহার করে. ব্যবহারকারীদের এই নকল পেজ থেকে লগইন করুন এবং সেখানে তাদের পাসওয়ার্ড প্রবেশ করুন, লগইন বিবরণ হ্যাকারের দ্বারা দূরে চুরি হয়.
তবে, একটি নকল লগ ইন পাতা তৈরি করা এবং সফলভাবে পাসওয়ার্ড হ্যাক অনলাইন গ্রহণ একটি সহজ কাজ নয়. এটি একটি ফিশিং আক্রমণ গুরুতর অপরাধমূলক অপরাধ পূরণকল্পে, যে ছাড়াও একটি পিএইচপি, JSP ইত্যাদি HTML এবং স্ক্রিপ্টিং ভাষার গভীরতা প্রযুক্তিগত জ্ঞান দাবি. আপনি পাসওয়ার্ড ফাটান ধারণা নতুন সুতরাং, যদি তারপর, আমি কোনো ধরনের অনলাইন পাসওয়ার্ড হ্যাক সবচেয়ে নিরাপদ উপায় হল সবচেয়ে সহজ পদ্ধিতি হয় keyloggers ব্যবহার সুপারিশ.
Beingbd moved as sohoz-tech