Blogger Tricks

শেষ গান - অর্থহীন

যাচ্ছে  আমার সব হারিয়ে একটু একটু করে
পলক ফেলতে ভয় লাগে আজ আমার এই চোখে
তোমায় নিয়ে নতুন একটি গান লিখতে বসে
তাকিয়ে দেখি নেই যে তুমি গানটা লেখা শেষে
যাচ্ছে আমার সব মিলিয়ে একটু একটু করে
রাতের ঘুম গানের গলা যাচ্ছে যেনো মরে
হাসতে গেলে এখন আমার পানি আসে চোখে
কখন জানি হঠাৎ আবার চোখের রক্ত ঝরে
সৃষ্টি  হবে অন্য রকম একটি গল্প আজ
আলোর নিচে সাজবো আমি অন্ধকারের সাজ
দেখো আবার আসেনা যেনো তোমার চোখে পানি
হঠাৎ করেই দেখবে তুমি হারিয়ে গেছি আমি
তাই এখন চাঁদের ভেতর চন্দ্রবিন্দু খুঁজি
নীল চোখে সূই ফুটিয়ে লাল ছবি আঁকি
চিন্তা গুলো আমার কেমন যেনো এলোমেলো
সুত্র গুলো উল্টো করে ভুল অঙ্ক কষি
যখন আমি থাকবো না আর যেও আমায় ভুলে
হয়তো ঘড়ির কাঁটার মতো আসবো আমি ফিরে
জানি বলছি আবোল তাবোল উল্টো পাল্টা কথা
তবুও কেন যাচ্ছেনা যে মনের চাপা ব্যথা
আমার এই শেষ গানটার শেষ অধ্যায়
যদি বলি একটি কথা পারবে কী শুনতে
আমার এপিটাফ-এর গায়ে যেনো থাকে লেখা
গেতো গান এই মানুষটা খুব মন্দ নয়

No comments :

Beingbd moved as sohoz-tech